BREAKING NEWS

০৭ সেপ্টেম্বর ২০১৩

আপনি কীভাবে আপনার নিজের মোবাইল নাম্বার দেখবেন

see own numbersee own number                                  আজ আমি আপনাদের সাথে ছোট্ট একটি বিষয় নিয়ে আলোচনা করবো  এটা হয়তো অনেকে জানেন কিন্তু যারা জানেন না তাদের বলছি, আর সেটা হচ্ছে আপনি কীভাবে আপনার নিজের মোবাইল নাম্বার দেখবেনযারা জানেন তাদের তো কোন কথায় নেই কিন্তু যারা জানেন না তারা এই বিষয়টি নিয়ে খুব বিপদে পড়ে। আমি একটা আমার সংক্ষিপ্ত ঘটনা বলি। আমার মামা তাঁর রবি সিম, তিনি তাঁর মোবাইলের নাম্বারটা ঠিক মনে করতে পারছিলেন না। তাই তিনি আমাকে বললেন যে “রবি সিমের নাম্বার দেখে কীভাবে”আমি কিন্তু জানতাম না, বললাম মামা কল দেন না! তিনি বললেন ব্যালাঞ্চ নাই। এবার ভাবুন তো আপনার নাম্বার দরকার এমন সময় আপনি আপনার নাম্বার জানেন না এবং মোবাইল এ টাকাও নেই যে কল করে জানবেন। তাই আমি ভাবলাম এবং ইন্টারনেট এ সার্চ করে  আপনাদের জন্য এই পোস্টটি বের  করেছি। মোবাইল নাম্বার দেখার কোড গুলা  নিচে দেওয়া হলঃ

গ্রামীণফোন এর জন্যঃ-*২#  অথবা *১১১*৮*২#
বাংলালিংক এর জন্যঃ- *৫১১#
রবির জন্যঃ- *১৪০*২*৪#
এয়ারটেল এর জন্যঃ- *১২১*৬*৩#
টেলিটক এর জন্যঃ- টেলিটক এর কোন ডায়াল কোড নেয় এর নাম্বার জানতে হলে ম্যাসেজ দিতে হবে। ম্যাসেজ দিতে লিখুন  AR  এবং সেন্ড করুন ২২২ এই নাম্বারে। আসা করি আপনার  নাম্বার জানতে পারবেন।

উপকৃত হলে কমেন্ট করবেন।



৪টি মন্তব্য :