BREAKING NEWS

০৮ সেপ্টেম্বর ২০১৩

কীভাবে সহজে ব্লগ খোলা যায়

আজ আমি আপনাদের সাথে যে বিষয় নিয়ে আলোচনা করব তা হচ্ছে ব্লগ। নিজের সখের বসেই হোক আর টাকা আয়ের জন্য হোক, ব্লগ এখন একটি জনপ্রিয় বিষয় হয়ে দাড়িয়েছেঅনলাইনে টাকা ইনকামের যে পথ গুলা আছে তাঁর ভিতর ব্লগ একটি জনপ্রিয় পথতাই এখন অনেকে ব্লগের দিকে এগিয়ে যাচ্ছে।

 যাই হোক আপনারা যদি কেউ ব্লগ খুলতে চান তাহলে এই পোস্টটি কষ্ট করে আপানর জন্য লেখা। যাই  যাই হোক কীভাবে সহজে  ব্লগ খোলা যায় আজ আপনাদের তাই দেখাব। তো আসুন শুরু করা যাক।
প্রথমে আপনি এই লিংকে প্রবেশ  করুন blogger.com তাঁর পর যে পেজটি আসবে সেখানে উপরে sing up করুন। আর যদি আপনার আগে থেকে gmail একাউন্ট থাকে তাহলে সেটা log in করুন এবং নিচের ছবি গুলা অনুসরন করুন।

লগ ইন করলে এমন একটা পেজ আসবে। সেখানে আপনি ব্লগারে অবিরত রাখুন এ ক্লিক করুন। তাহলে আপনার কাজ হয়ে যাবে।
blog

এবার সাইন আপ  করলে এমন একটা পেজ আসবে। এখানে আপনি আপনার নাম পছন্দের মেইল এর ঠিকানা জন্ম তারিখ প্রবেশ করান এবং সব কাজ শেষ হলে পরের স্টেপ এ চলে যান।  
open blog
                                                                          
পরের পেজে আপনার মোবাইল ভেরিফাই করুন (আপনি ইচ্ছে করলে ম্যাসেজ অথবা ভয়েজ কল করতে পারেন) এবং শেষ হলে কন্টিনিউ করুন। যে পেজ টি আসবে সেখানে আপনার ছবি দিয়ে আপনার প্রোফাইল এর কাজ শেষ করুন।এবার আপনার ব্লগ প্রোফাইল এর পালা।
create blog

আপনার নামের নিচে দেখুন একটা অপশন আছে নিউ ব্লগ নামে সেখানে ক্লিক করুন।
how to create blog

          
এবার আপনার কাছে যে পেজ টি আসবে সেখানে খুব ভাল করে আপনার ব্লগের নাম এবং ঠিকানা প্রবেশ    করান। (এটা আপনি খুব ভাল ভাবে বসাবেন যাতে আপনার ব্লগের ও ঠিকানা সবার মনে থাকে) এবং শেষ হলে যে কোন একটা টেমপ্লেট সিলেক্ট করুন (আপনি পরে এটা পরিবর্তন করতে পারবেন) এবং নিচের বাটনে ক্লিক করুন ব্যাস আপনার ব্লগ খোলা হয়ে গেল।                       
এবার আপনি আপানর মনের মত করে ব্লগটি সাজান।
create blog

ধন্যবাদ


                                                                                    

১৫টি মন্তব্য :

  1. আপনারা আমার অনুপেরনা, আপানারা আমার লেখা পড়তে ও বুঝতে পারেন বলেই হয়ত আমি ভাল লিখতে পারি...:) আপনারা দোয়া করবেন জেন আরো কিছু করতে পারি আপনাদের জন্য । আর আপনাকে ধন্যবাদ আমাকে অনুপেরিত করার জন্য।

    উত্তরমুছুন
  2. কাস্টম এ ক্লিক করলে ""কাস্টম মোবাইলে আপনার টেম্পলেট কাস্টোমাইজেশনগুলি আত্তীকরণ করে৷ দয়া করে আপনার টেম্পলেটটি নিশ্চিত করে পূর্বরূপ দেখুন৷"" এই লেখা গুলা আসে কেন? "

    উত্তরমুছুন
  3. আমি একটি ব্লগ খোলছি rhanasctg.bloggspot.com বাট এটাতে ভিজিট দিলে আসে না!

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. Prio Ana's vai.. apni apnar blog address ta vul type korchen... ( Blog) (G) ta dui ta Hobe na.. apni ekta diye dekhte paren...

      Dhonnobad...

      মুছুন
  4. Apnar post dite ki problem dekhay amake pls screenshot diye pathan ... Cesta korbo apnar jonno...

    Dhonnobad

    উত্তরমুছুন
  5. টাকা ইনকাম করার বিষয়ে যদি একটু আলোচনা করতেন ভাল হয়।

    উত্তরমুছুন
  6. আচ্ছা।আমি কিসে ব্লগ তৈরি করবো ।মানে কি ব্যবহার করে তৈরি করবো

    উত্তরমুছুন
  7. ami blog account khulte cai.please help me.kivabe blog theke taka incom kora jay. help me

    উত্তরমুছুন
  8. অনেক সুন্দর হয়েছে ভাই ধন্যবাদ। খুব সহজে বুজতে পারলাম

    উত্তরমুছুন
  9. ইলমুমিনিটির বৃহত্তর আদেশের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে এবং সারা বিশ্বকে শুভেচ্ছা জানাচ্ছে, এটি ইলুমিটিটির ভ্রাতৃত্বের সাথে যোগ দেওয়ার একটি খোলা সুযোগ যেখানে আপনি আপনার হারিয়ে যাওয়া স্বপ্নগুলি পুনরুদ্ধার করতে পারেন এবং যেখানে আপনি সম্পদ এবং সুখের আলো দেখতে পারেন কোন রক্ত ​​আত্মাহুতি ছাড়াই। এবং আমরা সকল নতুন সদস্যকে স্বাগত জানানোর জন্য 650,000 মার্কিন ডলারেরও অর্থ প্রদান করি, যখন তারা বিয়েতে যোগ দেয় এবং বিনিয়োগের সাথে তাদের পছন্দের একটি ঘর এবং বিনিয়োগের স্থান এবং তাদের জন্য এই সুযোগটি বিখ্যাত হতে পারে।

    উপকারে যোগদানকারী নতুন সদস্যকে দেওয়া উপকারিতা।
    1. ইউএসডি $ 650,000 মার্কিন ডলারের নগদ পুরস্কার।
    2. $ 150,000 মার্কিন ডলারে মূল্যবান একটি নতুন স্লেক ড্রিম কার
    3. একটি স্বপ্ন ঘর আপনার পছন্দ দেশে কেনা।
    পৃথিবীর সেরা 5 টি সাক্ষাত্কারের এক মাস।
    বিশ্বের নেতৃবৃন্দ এবং 5 সবচেয়ে গুরুত্বপূর্ণ সেলিব্রিটিদের। আপনি যদি আগ্রহী হন তবে পূর্ববর্তী ইমেল ঠিকানা = greatilluminate99@gmail.com সাথে যোগাযোগ করুন



    বিঃদ্রঃ; এই ইলুমিটিটি ব্রাদারহুড যা আপনি বিশ্বের কোথাও থেকে যোগ দিতে পারেন ভারত, তুরস্ক, আফ্রিকা, মার্কিন যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া,
    দুবাই, কুয়েত, যুক্তরাজ্য, অস্ট্রিয়া, জার্মানি, ইউরোপ। এশিয়া, অস্ট্রেলিয়া, ইত্যাদি।


    গ্রিটিংস টেম্পলেট ILLUMINATI ইউনিট রাজ্য

    উত্তরমুছুন