BREAKING NEWS

১৭ ডিসেম্বর ২০১৭

DSLR Effect দিন মাত্র এক ক্লিকে... ( মাত্র এক ক্লিক ) Just try This

DSLR EFFECT


আমাদের বর্তমানে ছবি উঠানো এক প্রকার নেশা হয়ে উঠেছে। নানান প্রকার স্থান ও ভঙ্গিতে আমরা ছবি উঠাতে পছন্দ করি। আমাদের এই ছবি গুলোকে আর সুন্দর করে তুলতে DSLR এর চাহিদা তুঙ্গে। শুধুমাত্র ছবি তোলা না একটা DSLR ক্যামেরা বেড়ানো একটি মজার বিষয়। কিন্তু যাদের DSLR ক্যামেরা নাই তারা কি ছবি সুন্দর করে তুলতে পারবে না ?????  কেন পারবে না অবশ্যয় পারবে। অনেকে হয়ত প্লে স্টোর এ অনেক অ্যাপস এর সাথে পরিচিত হয়েছেন অনেকে হয়ত ভাল মানের অ্যাপস এর দেখা পেয়েছেন । 


*** কিন্তু যারা এখন DSLR ইফেক্ট দেয়ার জন্য চেষ্টা করছেন তাদের জন্য *****


এক ক্লিক এর কিছু ছবি দেখুন এবার ...







সাধারন একটা ইমেজ থেকে আমি এই দুইটা বানিয়েছি......।। এবার আপনাদের সময়...।   




নিচ থেকে অ্যাপস ডাউনলোড করুন ******


১।।।  গুগল ক্যামেরাঃ (Google Camera) জনপ্রিয় একটা অ্যাপস এটা। এটাতে আপনি অন্য ছবি DSLR করতে পারবেন না , যে ছবি উঠাবেন শুধুমাত্র সেটা DSLR হবে..

এটা তোলার নিয়ম হচ্ছে ক্লিক করার পর উপরের দিকে আইকন অনুযায়ী ধীরে ধীরে মোবাইল সরাবেন ব্যাস ক্লিক একটু ওয়েট করেন আর দেখুন ম্যাজিক... পারফেক্ট একটা ছবি।


২।।। ফেবি ঃ (Febby) অনেক জনপ্রিয় অ্যাপস হচ্ছে ফেবি প্লে স্টোর এ এর ৪.৭ রেটিং। মানে বুঝেন ইতো।  আপনি ইচ্ছে করলে ছবি উঠাতে পারেন আবার আপনার মোবাইল এর যে কোন ছবি DSLR করতে পারেন।।


৩।।। টেলিপোর্ট ঃ (Teleport) আপনি ইচ্ছে করলে ছবি উঠাতে পারেন আবার আপনার মোবাইল এর যে কোন ছবি DSLR করতে পারেন। কতটা DSLR করবেন মানে পিছনে কতটা ঘোলা হবে ড্রাগ করে সিলেক্ট করতে পারবেন... 




অ্যাপস গুলা সব অনেক ভাল আপনি আপনার ছবি গুলোকে আর সুন্দর করতে পারবেন মাত্র এক ক্লিক এ 

আপনাদের এমন ভাল অ্যাপস বা কোনকিছু জানা থাকলে শেয়ার করতে ভুলবেন না কিন্তু

*** ধন্যবাদ***



একটি মন্তব্য পোস্ট করুন